ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পবায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ২৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০
পবায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২, আহত ২৫

রাজশাহী: জেলার পবা উপজেলার অদূরে দুয়ারী বিল সড়কে বৃহস্পতিবার সকালে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই জন নিহত ও কমপে ২৫ জন আহত হয়েছেন।

প্রত্যদর্শীরা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, সকাল সাড়ে ৯টার দিকে তানোর থেকে রাজশাহীগামী তিথি পরিবহনের একটি যাত্রীবাহী বাস (যশোর মেট্রো-গ-৮৫২) দুয়ারী বিল সড়ক এলাকার গ্রামীণ ফোন টাওয়ারের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এরপর সঙ্গে সঙ্গে বাসটি পাশের খাদে পড়ে যায়। এতে ২ যাত্রী নিহত ও ২৫ জন আহত হন।

প্রথমে স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। পরে খবর পেয়ে সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা অনুসন্ধান চালিয়ে নিহত দু’জনের লাশ উদ্ধার  করে।

নিহত ২ জনের মধ্যে একজন হচ্ছেন পবার বাগধানী এলাকার চেনু মিয়ার পুত্র নূর হোসেন (৩০)।   অপরজন বাসের হেলপার বলে ধারণা করা হচ্ছে। তবে এখনো তার নাম পরিচয় পাওয়া যায়নি বলে জানান উদ্ধারকাজে নেতৃত্বদানকারী রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আবু বক্কর জামান।

আহতদের মধ্যে ১২ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন কিনিকে চিকিৎসা নেন।

পবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমজান আলী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সঙ্গে উদ্ধার তৎপড়তায় অংশ নেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, লাশ দু’টি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।