ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, মার্চ ১, ২০১৮
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবী থানার কালশি এলাকায় ট্রাকের ধাক্কায় নাজমুল হোসেন  রুদ্র (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বন্ধু আমিনুল গুরুতর আহত হন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বন্ধু মো. মিজান বাংলানিউজকে জানান, রাতে মোটরসাইকেলে করে বনানী এলাকা থেকে মিরপুরের বাসায় ফিরচ্ছিলেন নাজমুল ও আমিনুল।

এসময় কালশি এলাকায় এলে বেপরোয়া একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে রাস্তায় পড়ে আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে রাত তিনটার দিকে নাজমুলের মৃত্যু হয়। আমিনুল হাসপাতালে চিকিৎসাধীন। নাজমুল বাংলাদেশ মেডিকেল থেকে ইন্টার্নি করছেন বলে তার বন্ধু মো. মিজান জানান।

এদিকে বুধবার রাতে রাজধানীর ভাটার থানার নতুন বাজার এলাকায় একটি মিক্সচার মেশিন (ঢালাইয়ের কাজে ব্যবহৃত হয়) গাড়ির ধাক্কায় রুমন নামে এক চা-বিক্রেতা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে রুমনের মৃত্যু হয়। রুমন ওই এলাকায় থাকে ও চা বিক্রি করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়না তদন্তের মরদেহ দু’টি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।