ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: রাজবাড়ীতে এক তরুণীকে ধর্ষণ চেষ্টায় তিন অটোচালককে আটকের পর জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন ধর্ষণের চেষ্টা নয়, ওই তরুণীকে পালাক্রমে তারা সাতজন মিলে ধর্ষণ করেছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদরের বসন্তপুর বাজার থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
 
এর আগে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০), বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মৃত মুন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) ও মৃত আবুল মোল্লার ছেলে রানা মোল্লা (২৫)।

শনিবার রাত সাড়ে ৮টায় র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পে বসে ওই তরুণীর সঙ্গে কথা হয় বাংলানিউজের। এ সময় তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে গোয়ালন্দ মোড়ে ফরিদপুরের যাওয়ার গাড়ি খুঁজছিলেন তিনি। এ সময় এক অটোরিকশা চালক তাকে জানান, শিবরামপুর গেলে তিনি ফরিদপুরের গাড়ি পাবেন। পরে ওই তরুণী তার অটোরিকশায় ওঠেন। তখন অটোচালকের পাশে আরো একটি ছেলে বসা ছিলো। বেশকিছু দূর যাওয়ার পর আরো একটি ছেলে অটোতে ওঠে।  

এরপর একটি নির্জন জায়গায় অটোটি দাঁড় করিয়ে চালকসহ তিনজন ওই তরুণীর মোবাইলসহ ব্যাগপত্র কেড়ে নিয়ে যায়। পরিস্থিতি খারাপ বুঝে তরুণী চিৎকার করলে তারা রাস্তার ঢালে জঙ্গলের মধ্যে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে আরো চারজন এসে তাকে ধর্ষণ করে। এভাবে মোট সাতজন তাকে পালাক্রমে ধর্ষণ করে আবার রাস্তার পাশে এনে ফেলে দিয়ে চলে যায়। এরপর সেই তরুণী সেখান থেকে পালিয়ে স্থানীয় একটি বাড়িতে আশ্রয় নেন। পরে ওই বাড়ির মালিক স্থানীয়দের সহযোগিতায় আইন-শৃঙ্খলা বাহিনীকে খবর দেয়। পরে এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় তিনজনকে আটক করে র‌্যাব।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে বলেন, শনিবার রাত ৮টার দিকে ওই তরুণীকে র‌্যাব ক্যাম্পে এনে তার সামনে আটকদের জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় আটকরা ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা নয়, তারাসহ কয়েকজন মিলে পালাক্রমে ধর্ষণ করেছে বলে স্বীকার করেন।

তিনি আরও বলেন, ওই তরুণী বাদী হয়ে আটকদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করবেন। এরপর আটকদের থানায় হস্তান্তর করা হবে।

ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

** রাজবাড়ীতে তরুণীকে ধর্ষণের চেষ্টা, আটক ৩

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।