ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত অর্ধশতাধিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত অর্ধশতাধিক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মৌলভীবাজার: পূর্ব বিরোধের জের ধরে মৌলভীবাজার সদর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার খলিলপপুর ইউনিয়নের লামুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

জানা যায়, দীর্ঘদিন ধরে লামুয়া গ্রামের জমসেদ মিয়া ও একই এলাকার লন্ডন প্রবাসী মনর মিয়ার সঙ্গে মামলা মোকদ্দমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিকেলে এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, তাদের মধ্যে কি নিয়ে বিরোধ ছিল তা এখনও বলা যাচ্ছে না। সংঘর্ষে নারীসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। এর মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।