ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে তরুণীকে ধর্ষণের চেষ্টা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
রাজবাড়ীতে তরুণীকে ধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩

রাজবাড়ী: রাজবাড়ীতে এক তরুণীকে ধর্ষণের চেষ্টায় তিন অটোচালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদরের বসন্তপুর বাজার থেকে তাদের আটক করা হয়। এরআগে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

আটকরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০), বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মৃত মুন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) ও মৃত আবুল মোল্লার ছেলে রানা মোল্লা (২৫)।

জানা যায়, ওই তরুণী গোয়ালন্দ মোড়ে ফরিদপুরের যাওয়ার গাড়ি খুঁজছিলেন। এসময় সময় এক অটোরিকশা চালক তাকে জানান, শিবরামপুর গেলে তিনি ফরিদপুরের গাড়ি পাবেন। এসময় ওই তরুণী তার অটোরিকশায় উঠেন। তখন অটোচালকের পাশে আরো একটি ছেলে বসা ছিলো। বেশকিছু দূর যাওয়ার পর আরো একটি ছেলে অটোতে উঠে। এরপর একটি নির্জন জায়গায় অটোটি দাঁড় করিয়ে চালকসহ তিনজন ওই তরুণীর মোবাইলসহ ব্যাগপত্র কেড়ে নিয়ে যায়। পরিস্থিতি খারাপ বুঝে ওই তরুণী চিৎকার করলে তারা রাস্তার ঢালে জঙ্গলের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এরপর অটোচালক সেখান থেকে চলে যায়। এরপর ওই তরুণী সেখান থেকে পালিয়ে স্থানীয় একটি বাড়িতে আশ্রয় নেন। এরপর ওই বাড়ির মালিক মালিক ছাকেন পুলিশকে খবর দেয়। পরে এ ঘটনায় তিনজনকে আটক করে র‌্যাবের হাতে তুলে দেয় স্থানীয়রা।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের দুই নম্বর কোম্পানির অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে বলেন, আটকরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। ওই তরুণীকে এনে আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।