ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় চোর সন্দেহে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৮
মাগুরায় চোর সন্দেহে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

মাগুরা: মাগুরা সদর উপজেলার সাইত্রিশ এলাকায় চোর সন্দেহে কবীর হোসেন (৪৫) নামে মানসিক প্রতিবন্ধী এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে সাইত্রিশ এলাকায় লুৎফর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। কবীর আড়ুয়াকান্দী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

নিহতের বড় ভাই সিরাজ হোসেন বাংলানিউজকে বলেন, আমার ভাই অনেকদিন ধরে মানসিক ভারসাম্যহীন। তাকে আমরা পাবনা থেকে চিকিৎসা করিয়েছি। এর পর থেকে মাঝে মধ্যে ভাল থাকতো। তবে শুক্রবার দুপুর তিনটার দিকে ঘরের তালা ভেঙে পালিয়ে যায় সে।
রাতে লুৎফর রহমানের বাড়িতে গেলে চোর সন্দেহে তারা তাকে পিটিয়ে হত্যা করা হয়।

স্থানীয় চেয়ারম্যান হিরোন হোসেন বাংলানিউজকে বলেন, কবীর সম্পর্কে আমার চাচাতো ভাই সে র্দীঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যে সে হারিয়ে যেত। ভোর রাতে কবীর লুৎফর রহমানের বাড়িতে গেলে চোর সন্দেহ করে তাকে পিটিয়ে লিঙ্গ কেটে ফেলে হত্যা করে গাছের সঙ্গে বসিয়ে রাখা হয়।

মাগুরা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জারফ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে সদর থানায় মামলার  প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।