ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে আরএমপির নির্দেশনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে আরএমপির নির্দেশনা

রাজশাহী: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাজশাহী যাচ্ছেন। সফরে তিনি কাদিরাবাদ সেনানিবাসের সেনা ইঞ্জিনিয়ার কোরের '৬ষ্ঠ কোর পুনর্মিলনী' অনুষ্ঠান-২০১৮ এ যোগদান ছাড়াও বিকেলে মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভায় বক্তব্য রাখবেন। 

এ জনসভাকে ঘিরে সভাস্থলের আশপাশের বিভিন্ন সংযোগ সড়কে যানবাহন চলাচলে নির্দেশনা দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বুধবার (২১ ফেব্রুয়ারি) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে মানষজন আসবেন। তাই প্রধানমন্ত্রীর চলাচলের নিরাপত্তার স্বার্থে এবং জনসভা নির্বিঘ্ন ও শৃঙ্খলা আনার লক্ষ্যে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ব্যবস্থা নেওয়া হয়েছে।  

এদিন ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখি যানবাহনমূহ সিটি বাইপাস হয়ে তেরখাদিয়া স্টেডিয়াম এলাকায় পার্কিং হবে। নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভায় আগত যানবাহনসমূহ ঢাকা বাস টার্মিনাল হয়ে সাগরপাড়া বটতলা এলাকায় পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে। তবে স্টিকারযুক্ত গুরুত্বপূর্ণ গাড়িগুলো জনসভা সংলগ্ন মাঠে (উত্তরা কমিউনিটি সেন্টার মাঠ ও টিচার্স ট্রেনিং কলেজ মাঠ) পার্কিংয়ের ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া নিরাপত্তার স্বার্থে মহানগরীর গুরুত্বপূর্ণ এলাকাসমূহ যানজট মুক্ত রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভাস্থলে যাওয়ার আধ ঘণ্টা আগে থেকে ভেন্যুতে চলাচলের রুটটি জনসাধারণের চলাচলের জন্য পুরোপুরি নিয়ন্ত্রিত রাখা হবে। এ ব্যাপারে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।