ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেনাপোলে বিজিবির গুলিতে চোরাচালানী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
বেনাপোলে বিজিবির গুলিতে চোরাচালানী নিহত বেনাপোল পোর্ট থানা

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) গুলিতে ইব্রাহিম (২৮) নামে এক চোরাচালানী নিহত হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে বেনাপোল সীমান্তের দৌলতপুরের তেরঘর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম বেনাপোল ইউনিয়নের খড়িডাঙ্গা  গ্রামের ইয়াকুব মোড়লের ছেলে।

দৌলতপুর ক্যাম্পের সুবেদার জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সীমান্ত পথে চোরাচালানকারীরা মালামাল পাচার করছে। পরে বিজিবির টহল দল দৌলতপুরের তেরঘর নামক স্থানে অভিযান চালালে চোরাচালানকারীরা বিজিবির ওপর আক্রমণ চালায়।  

এ সময় বিজিবি আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ইব্রাহিম নামে এক চোরাচালানী মারা যায়। ঘটনাস্থল থেকে ভারতীয় শাড়ি-কাপড়সহ বিভিন্ন পণ্য জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে নিহতের ভাতিজা রুস্তম আলী বাংলানিউজকে বলেন, তার চাচা গ্রামে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। তার নামে থানায় কোনো মামলা নাই। ভোরে বাড়ি থেকে ভাড়া খাটতে বেরিয়ে যান তিনি। সকালের দিকে জানতে পারি বিজিবি তাকে গুলি করেছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফিরোজ উদ্দিন বাংলানিউজকে বলেন, বিজিবির কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
এজডএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।