ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে চুরি করা টাকাসহ ইরানী দম্পতি আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
গোবিন্দগঞ্জে চুরি করা টাকাসহ ইরানী দম্পতি আটক

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে চুরি করা টাকাসহ এক ইরানী দম্পতিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কোমরপুর এলাকায় এ ঘটনা ঘটে। আটকরা হলেন- অমরুল্লা (৫০) ও তার স্ত্রী মরিয়ম (৩৮)।

তাদের বাড়ি ইরানের কেরাস এলাকায়।
 
স্থানীয়রা জানান, দুপুরে রংপুর থেকে প্রাইভেটকারে করে ঢাকা যাবার পথে কোমরপুর এলাকার রফিকের পুরাতন কাগজ ব্যবসার দোকানের সামনে গাড়ি থামায় ওই দম্পতি। এসময় তারা রফিকের কাছে এক হাজার টাকার নোটের ভাংতি চান। রফিকের দোকানে উপস্থিত বগুড়ার কাহালু উপজেলার ব্যবসায়ী জিয়াউর রহমানকে রফিক টাকা ভাংতি করে দিতে বলেন। জিয়াউর রফিকের কাছ থেকে নিয়মিত কাগজ কেনেন তাই তার কথায় ওই বিদেশি দম্পতিকে টাকা ভাংতি করে দিতে টাকার বান্ডিল বের করেন।
 
এসময় এক হাজার টাকার নোটের এক লাখ টাকার বান্ডিল দেখে ইরানী দম্পতি তা দেখতে আগ্রহ প্রকাশ করেন। বিদেশি নাগরিক সেহেতু তাদের কৌতুহল মেটানোর জন্য বান্ডিলটি তাদের হাতে দেন তিনি। পরে তারা কৌশলে বান্ডিল থেকে ৬০ হাজার টাকা খুলে নিয়ে অবশিষ্ট টাকা ফেলে দিয়ে দৌড়ে গাড়িতে উঠে গাড়ি চালিয়ে চলে যান। এসময় জিয়াউরের চিৎকারে লোকজন এগিয়ে এসে মোটরসাইকেল নিয়ে ইরানী দম্পতির গাড়িটিকে ধাওয়া করেন। ধাওয়া খেয়ে গোবিন্দগঞ্জের পান্থাপাড়া এলাকায় একটি রিকশা ভ্যানকে গাড়িটি ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাদের ধরে ফেলেন। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশে তাদের সোপর্দ করা হয়।

গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ব্যবসায়ী জিয়াউর ওই দম্পত্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।