bangla news

সোনাইমুড়িতে মাদক বিরোধী অভিযানে ৪ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৮ ৭:৩৬:৪৩ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উদ্যোগে মাদক বিরোধী অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চার মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রবিউল ফয়সালের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন।

এর আগে দুপুরে উপজেলার উত্তর কাশিপুর গ্রামে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৭০ হাজার ১২০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন- মাদক বিক্রেতা মো. কালাম হোসেন সাদ্দাম (২৮), মো. খোকন (৩১), মো. ইমাম হোসেন রনি (২১) ও খোকন (৩০)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উত্তর কাশিপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় ৫৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৭০ হাজার ১২০ টাকাসহ ওই চার মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় তারা দোষ স্বীকার বিচারক সাদ্দাম, মো. খোকন এবং রনিকে ৬ মাস করে ও খোকনকে ১৫ দিন কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-02-18 07:36:43