bangla news

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৮ ৫:৩৫:১৬ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মো. হাসান মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার টাঙ্গাইল-আরিচা সড়কের সহবতপুর ইউনিয়নের মাহেমের ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আবু ডাংগা গ্রামের বাসিন্দা। তিনি সিরাজগঞ্জে বিআইডব্লিউটি-এ কর্মরত ছিলেন।

আহতরা হলেন- শাহ আলম (৪০), শাহীন আক্তার (৬০) ও নজরুল (৪২)। এদের মধ্যে শাহ আলম ও শাহীন আক্তারকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ও নজরুল ইসলামকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বাংলানিউজকে জানান, দুপুরে সিএনজি চালিত অটোরিকশায় করে টাঙ্গাইল থেকে নাগরপুরে যাচ্ছিলেন ওই চারজন। পথে মাহেমের ব্রিজ সংলগ্ন এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে নজরুল ছাড়া অন্য তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে হাসানের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-02-18 05:35:16