ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অর্থ কষ্টে ট্রেনের সামনে শুয়ে প্রাণ দিলেন বিধবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
অর্থ কষ্টে ট্রেনের সামনে শুয়ে প্রাণ দিলেন বিধবা

লালমনিরহাট: স্বামী মারা গেছেন বছর খানেক। দুই মেয়ে আর নিজের তিন বেলা ভাতের ব্যবস্থা করাই কঠিন। এর ওপর রয়েছে দুই মেয়ের লেখাপড়ার খরচ। অর্থ কষ্টে আর যেন চলছিল না। অবশেষে চলন্ত ট্রেনের সামনে শুয়ে প্রাণ দিয়েছেন জীবনযুদ্ধে পরজিত খাদিজা বেওয়া (৩৫)।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে বুড়িমারী-লালমনিরহাট রেলরুটের আদিতমারী লাল ব্রিজ এলাকায়।

খাদিজা বেওয়া উপজেলার ভাদাই ইউনিয়নের বড়াবাড়ি গ্রামের মৃত লাভলু মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বছর স্বামীর মৃত্যু হয় খাদিজার। এরপর থেকে তার রেখে যাওয়া দেড় দোন (এক দোনে ২৭ শতাংশ) জমির ফসল থেকে যা আসে তা দিয়ে দুই মেয়ের লেখাপড়া আর সংসারের খরচ মেটাতে হিমশিম খাচ্ছিলেন খাদিজা। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়েন তিনি। রোববার সকালে মেয়ের স্কুলে যাওয়ার কথা বলে বোরকা পড়ে বাড়ি থেকে বেড়িয়ে পড়েন। কিন্তু সেখানে না গিয়ে লাল ব্রিজ এলাকায় রেললাইনের ওপর শুয়ে পড়েন তিনি। এসময় বুড়িমারী থেকে পার্বতীপুরগামী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ভাদাই ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুল কাদের মিন্টু বাংলানিউজকে জানান, লালমনিরহাট রেলওয়ে পুলিশকে (জিআরপি) খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।