ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের সাংবাদিক গৌতম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

ফরিদপুর: ফরিদপুর শহরের হরিসভা মোড় থেকে বুধবার সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৮ এর সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে সাংবাদিক গৌতম হত্যার চার্জশিটভুক্ত প্রধান আসামি মো. আসিফ ইমরানকে গ্রেফতার করেছে।

আসিফ ইমরান গত ২১ এপ্রিল আদালতে হাজির হলে আদালত তার জামিন না মঞ্জুর করার পর কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।



র‌্যাব সূত্র জানায়, সাংবাদিক গৌতম হত্যার প্রধান ও একাধিক মামলার আসামি আসিফ ইমরান শহরের হরিসভা মোড়ে অবস্থান করছে এমন সংবাদের ভিক্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সে পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করতে সমর্থ হয়।

উল্লেখ্য, দৈনিক সমকালের ফরিদপুর ব্যুরো প্রধান গৌতম দাস ২০০৫ সালের অক্টোবর মাসে তার পত্রিকায় শহরের মুজিব সড়কের অনিয়ম-দুর্নীতি নিয়ে একাধিক রিপোর্ট ছাপেন। এ খবরে ুব্দ হয়ে ওই রাস্তার কাজের ঠিকাদার আসিফ ইমরান ও তার সহযোগীরা একই বছরের ১৯ নভেম্বর গৌতম দাসকে তার অফিসে শ্বাসরোধ ও হাত-পা ভেঙ্গে নির্মমভাবে হত্যা করে।

পরে এ হত্যাকাণ্ডের ঘটনায় আসিফ ইমরানসহ ১১ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে মামলাটি হাইকোর্টে বিচারাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।