ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরী নিহত বনানী এমএস মুন্সি ওভারসিজ প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া নুরুল ইসলাম ওরফে নুরী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডায় সাতারকুল এলাকায় অভিযানে গিয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল ইসলাম ওরফে নুরী (৩৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ভোরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৬টার দিকে কর্তব্যরত চিকিৎকস মৃত ঘোষণা করেন।

বনানী ব্যবসায়ী হত্যার প্রধান ‘শ্যুটার’ নুরী গ্রেফতার

বাড্ডা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সামসুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর মেরুল বাড্ডার মাছ বাজার এলাকায় আবুল বাসার বাদশা (৩০) নামে এক ব্যক্তিকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় জনতার সহায়তায় হাতিরঝিল থেকে নুরুল ইসলামকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ।

এ সময় অন্য সহযোগীরা পালিয়ে যায়। নুরী বনানীর এমএস মুন্সি ওভারসিজ (জনশক্তি রপ্তানি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলারও আসামি।

শনিবার রাতে তাকে সঙ্গে নিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল পালিয়ে যাওয়া অন্য সন্ত্রাসীদের ধরতে অভিযানে গেলে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হন।

পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এজেডএস/জিপি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।