[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় স্কুলছাত্র‌কে পি‌টি‌য়ে হত্যা

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ২:৩৩:১৫ পিএম
ছবি-প্রতীকী

ছবি-প্রতীকী

সাতক্ষীরা: তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে সাতক্ষীরায় সা‌কিব হো‌সেন (১৬) না‌মে দশম শ্রে‌ণির এক স্কুলছাত্র‌কে পি‌টি‌য়ে হত্যা ক‌রে‌ছে বখা‌টেরা। এ ঘটনায় আরও একজন আহত ও একজন পা‌লি‌য়ে প্রা‌ণে বেঁচে‌ছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়া‌রি) রাত ১১টার দি‌কে সাতক্ষীরা শহর উপকণ্ঠের বকচরা বাইপাস সড়ক এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত সাকিব হোসেন সাতক্ষীরা পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ও পুলিশ কনেস্টবল নজরুল ইসলামের ছেলে।

এছাড়া আহত রাশেদ শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে।তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরায় মাহফিল শুন‌তে যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার শান্তর সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ক‌রে তা‌দের কথা কাটাকাটি হয়।

বিষয়টি সেখানেই নিষ্প‌ত্তির পর মাহ‌ফিল শুনে বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমির উপর হামলা করে। এ সময় গাছের ডাল দিয়ে তা‌দের এলোপাতাড়ি পিটানো হয়। সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। দৌড়ে পালি‌য়ে প্রা‌ণে বেঁ‌চে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার ক‌রে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

সদর থানার প‌রিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক বাংলা‌নিউজ‌কে জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। এছাড়া অমিকে পুলিশ হেফাজতে নি‌য়ে ঘটনাস্থলে যাওয়াসহ বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। হামলাকারী‌দের ধর‌তে পু‌লিশ অভিযান শুরু ক‌রে‌ছে।

বাংলাদেশ সময়: ০১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache