[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

সিলেটের ৫ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ বাতিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ১০:৪৪:৪৩ এএম
বহিষ্কার বাতিলের নির্দেশনা সম্বলিত বিজ্ঞপ্তি।

বহিষ্কার বাতিলের নির্দেশনা সম্বলিত বিজ্ঞপ্তি।

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের পাঁচ নেতার বহিষ্কারাদেশ বাতিল করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।
 
গত ১৬ জানুয়ারি চাঁদাবাজি মামলায় অভিযুক্ত হন ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জালাল আহমদ জনি, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান ডেনেছ, সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ, ছাত্রলীগ কর্মী ফয়ছল আহমদ ও কাবিলুর রহমান সুহেল। এর প্রেক্ষিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদ।

১৪ জানুয়ারি ওই পাঁচ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন শাহজালাল সার কারখানা এলাকার আবাসিক ভবন নির্মাণকারী প্রতিষ্ঠান আহমদ নির্মাণ সংস্থা অ্যান্ড এস রায়হান ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপক আব্দুল মান্নান।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ১২ জানুয়ারি রাতে অভিযুক্তরা তাকে অপহরণের পর আটকে রেখে নির্যাতন করে এবং চাঁদা দাবি করে। পরে সাদা কাগজে স্বাক্ষর রেখে তাকে ছেড়ে দেওয়া হয়। এ অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ তাদের বহিষ্কার করেছিল। 

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এনইউ/এনএইচটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache