[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

দিনাজপুরে প্রশ্নপত্রসহ ৭ পরীক্ষার্থী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৬:৩০:২৬ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দিনাজপুর: দিনাজপুর জেলার তিন উপজেলায় মোবাইল ফোনে এসএসসি’র প্রশ্নপত্র পাওয়ায় ৭ পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এসএসসি’র পদার্থবিজ্ঞান পরীক্ষা চলাকালীন তাদের আটক করা হয়। 

আটকেরা হলেন- বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের ফরক্কাবাদ মাঝাপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে নুর ইসলাম নয়ন, মঙ্গলপুর ইউনিয়নের ধনগ্রামের শাহীনুর ইসলামের ছেলে মাহফুজ আলম এবং মোহনপুর গ্রামের আনছারুল আজিমের ছেলে রিয়াদ উল ইসলাম, বিরামপুর উপজেলার বিরামপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী নাজমুছ সাকিব, শামিম আহমেদ সবুজ এবং বিজয় চন্দ্র রায়, বোচাগঞ্জ উপজেলার দৌলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও ধদইর গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. ওমর ফারুক।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ বি এম রওশন কবীর জানান, বিরল উপজেলার ধুকুরঝাড়ী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে তিন পরীক্ষার্থীকে মোবাইল ফোনসহ আটক করা হয়। এসময় মোবাইল ফোনে প্রশ্নপত্র পাওয়া যায়।  

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সারওয়ার মোর্শেদ জানান, সেতাবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে মোবাইল ফোনসহ এক পরীক্ষার্থীকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদুর রহমান বাংলানিউজকে জানান, বিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে স্মার্টফোনসহ তিন পরাক্ষার্থীকে আটক করা হয়। পরীক্ষার্থীদের মোবাইল ফোনে হুবহু প্রশ্নপত্র রয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db