[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

নিকেতন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৬:২৯:১৫ এএম
গুলশানের নিকেতন আবাসিক এলাকায় অবৈধ স্থাপনা ভাঙা হচ্ছে

গুলশানের নিকেতন আবাসিক এলাকায় অবৈধ স্থাপনা ভাঙা হচ্ছে

ঢাকা: রাজধানীর গুলশানের নিকেতন আবাসিক এলাকায় বিভিন্ন ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাজউক এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানীর গুলশানের নিকেতন আবাসিক এলাকার বিভিন্ন বাড়ির বাণিজ্যিক ব্যবহার বন্ধে একটি টাস্কফোর্স এ উচ্ছেদ অভিযান চালায়। এর নেতৃত্ব দেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আদিলুজ্জামান। 

অভিযানে আটটি আবাসিক ভবনের পার্কিয়ের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের কারণে তিনটি রেস্টুরেন্ট, দুইটি গোডাউন, একটি বিউটি পার্লার, পাঁচটি দোকানসহ অনুমোদনহীন একটি ভবনের আংশিক উচ্ছেদ ও সিলগালা করে বন্ধ করা হয়। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় এই প্রতিষ্ঠান গুলোর ইউটিলিটি সার্ভিস বিচ্ছিন্ন করা হয়েছে। 

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন রাজউক এর অঞ্চল-৪ (গুলশান,মহাখালী,পূর্বাচল) এর পরিচালক খন্দকার অলিউর রহমান, সহকারী অথরাইজড অফিসার মাকিদ এহসান, প্রধান ইমারত পরিদর্শক আবু হানিফ সরকার, ইমারত পরিদর্শক সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তার সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
পিআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db