ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ কোটি টাকা আত্মসাৎ: অডিটর ও অফিস সহায়ক রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
৫ কোটি টাকা আত্মসাৎ: অডিটর ও অফিস সহায়ক রিমান্ডে মো. সৈয়দুজ্জামান ও অফিস সহায়ক দুলাল মিয়া

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে পাঁচ কোটি টাকা আত্মসাতের মামলায় ট্রেজারির জুনিয়র অডিটর মো. সৈয়দুজ্জামান ও অফিস সহায়ক দুলাল মিয়ার তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে কিশোরগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুস ছালাম খান তাদের রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে দুদকের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আদালতে তাদের তিনদিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন।

 

কিশোরগঞ্জ কোর্ট পরিদর্শক মো. হুমায়ুন কবির আকন্দ বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।  

আদালতের একাধিক সূত্র জানায়, ২ ফেব্রুয়ারি বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তছলিমা আক্তারের খাস কামরায় ১৬৪ ধারায় জবানবন্দি দেন পাঁচ কোটি টাকা আত্মসাৎকারী হিসেবে অভিযুক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলাম। জবানবন্দিতে সেতাফুল টাকা আত্মসাতের ঘটনায় জড়িত হিসেবে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. আজিমুদ্দিন বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি, রাজস্ব) দুলাল চন্দ্র সূত্রধর ও সহকারী ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এবং জেলা হিসাব রক্ষণ কার্যালয়ের কয়েকজন কর্মকর্তাসহ আরো কয়েকজনের নাম উল্লেখ করেছেন।  

এর আগে ৬ ফেব্রুয়ারি সেতাফুলের জবানবন্দির ভিত্তিতেই মো. সৈয়দুজ্জামান ও অফিস সহায়ক মো. দুলাল মিয়াকে তাদের কর্মস্থল ট্রেজারি অফিস থেকে দুদক কর্মকর্তারা গ্রেফতার করেন।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।