ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন মানববন্ধন

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের প্রতিবাদে ও অভিযুক্তকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোহালা টিসিএএল উচ্চ বিদ্যালয় মাঠে এ মানববন্ধন হয়।

ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশ নেয়।

জানা গেছে, বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে গোহালা টিসিএএল উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী নুর মোহাম্মদ শেখ (৪৫) ওই স্কুলছাত্রীকে উপবৃত্তি পাইয়ে দেওয়ার প্রলোভন দিয়ে মুকসুদপুর উপজেলা সদরে নিয়ে যাওয়ার কথা বলেন। পরে স্কুলছাত্রী বাড়ির কাউকে না বলে নুরের সঙ্গে মুকসুদপুর যাওয়ার জন্য রওয়া দেয়। কিন্তু নুর মোহাম্মদ তাকে মুকসুদপুর না নিয়ে টেকেরহাট বাজারের মিল্কভিটা অফিসের পেছনে নিয়ে যান। সেখানে নুর স্কুলছাত্রীকে পানির সঙ্গে অন্য কিছু খাইয়ে অচেতন করে যৌন নির্যাতন করেন। এ ঘটনার পর থেকে নূর কর্মস্থলে অনুপস্থিত ও পলাতক রয়েছেন।

গোহালা টিসিএএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন গাজী বাংলানিউজকে বলেন, অফিস সহকারীর বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ ওঠায় শনিবার তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ