[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

বড় ডিগ্রি অর্জন করলেই বড় মানুষ হওয়া যায় না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৯:৩৭:৪৭ এএম
বক্তব্য রাখছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি

বক্তব্য রাখছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি

নীলফামারী: সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, শিক্ষা জীবনের একটি বড় অংশ। প্রকৃত মানুষ হওয়ার জন্য শিক্ষার কোনো বিকল্প নেই।শুধু বড় ডিগ্রি অর্জন করলেই বড় মানুষ হওয়া যায় না। বড় মানুষ হওয়ার জন্য প্রকৃত শিক্ষা অর্জন করতে হয়। এজন্য শিশুদের সৃজনশীল কাজে যুক্ত করতে হবে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে নীলফামারী জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে নীলফামারীর স্বেচ্ছাসেবী সংগঠন ভিশন-২০২১ আয়োজিত শিশুদের লেখা ছড়া ও কবিতা প্রতিযোগিতা ২০১৭ বিজয়ী ক্ষুদে কবিদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশে সংস্কৃতিমন্ত্রী বলেন, ওরা যত বই পড়বে ততো ভাবনাগুলো পরিপূর্ণ হবে, ওদের ভাবনার জায়গাটা অনেক বড়। ওদের ভাবনার জায়গাটা ওদেকেই ছেড়ে দিতে হবে। ওরা গল্পের বই পড়ুক, কবিতা লিখুক, গানবাজনা করুক, খেলাধুলায় অংশগ্রহণ করুক। এতে করে তাদের মধ্যে মনুষ্যত্ব জাগবে, বড় মাপের মানুষ হিসেবে গড়ে উঠবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার জাকির হোসেন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদ মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন ভুঁইয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওসমান গণি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসাস হাবিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache