ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

বিএনপি আর দাঁড়াতে পারবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
বিএনপি আর দাঁড়াতে পারবে না

জাতীয় সংসদ ভবন থেকে: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের বিচারের রায়ে সাজার মধ্য দিয়ে জিয়া পরিবারের ইতি টানা হলো। বিএনপি আর দাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন তরীকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী। এই রায় সবার জন্য দৃষ্টান্ত হয়ে থাকলো বলেও মন্তব্য করেন তিনি।

নজিবুল বশর মাইজভান্ডারী বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন।  

মাইজভান্ডারী বলেন, অন্যায় করলে কেউ পার পায় না আজ তা প্রমাণ হয়েছে।

এটা ঐতিহাসিক রায়। অন্যায় করলে দেশের একজন প্রধানমন্ত্রীও পার পায় না সেটা প্রমাণ হয়েছে। আইনের ঊর্ধ্বে কেউই নয়। এই রায় দেশের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। দেশের মানুষ এই রায় স্মরণে রাখবে। মানুষ পাপ করতে করতে এমন একটা জায়গায় যায়, আল্লাহর তরফ থেকেই সাজা হয়ে যায়। খালেদা জিয়া শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন, অগ্নিসন্ত্রাস চালিয়েছেন, দেশের হাজার হাজার কোটি টাকা দুই পুত্রকে দিয়ে পাচার করিয়েছেন। এসব পাপের কারণেই তার সাজা হয়েছে।  

তিনি বলেন, এই বিচারকে বানচাল করতে হেন কোনো অপকর্ম নেই যা বিএনপি, জামায়াত, জঙ্গীগোষ্ঠীরা করেনি। এই রায়কে কেন্দ্র করে তারা নাশকতা চালাতে চেয়েছিল। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর পদক্ষেপের কারণে তারা কিছু করতে পারেনি। চোরের সাতদিন গৃহস্থের একদিন, তা প্রমাণ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮ 
এসকে/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa