ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

পুলিশ সদস্যদের ধন্যবাদ দিলেন ডিএমপি কমিশনার

সাব্বির আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
পুলিশ সদস্যদের ধন্যবাদ দিলেন ডিএমপি কমিশনার বিভিন্ন স্পটে ঘুরে পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার

ঢাকা: খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীর বিভিন্ন স্পটে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে ডিউটিরত সব পুলিশ ইউনিট ও টিমের স্পটে হাজির হয়ে পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

সারাদিন বিশেষ নিরাপত্তার দায়িত্ব পালন করে আইন-শৃঙ্খলা বাহিনীর অনেক সদস্যই তখন ক্লান্ত হয়ে রাস্তার পাশে বসে পড়েছিলেন।

বিকেল সাড়ে ৪টার দিকে প্রায় ১৫টি গাড়ি বহর নিয়ে আদালত ও আশপাশের স্পটগুলোতে ঘুরে ঘুরে ক্লান্ত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাধুবাদ জানান ডিএমপি কমিশনার।

গাড়ি বহর থেকে পুলিশ সদস্যদের প্রতি হাত নেড়ে অভিবাদন জানান, স্পটে নেমে কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন আছাদুজ্জামান মিয়া। এ সময় তিনি বলেন, তোমাদের অনেক ধন্যবাদ। আমরা কোনো নৈরাজ্য সহ্য করবো না। জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ বাহিনী প্রস্তুত থাকবে।

এ সময় কমিশনারকে কাছে পেয়ে উৎফুল্ল হয়ে ওঠেন পুলিশের সদস্যরা। এভাবে প্রতিটি স্পটে ঘুরে ঘুরে ধন্যবাদ জানিয়ে এক মিনিটের বক্তব্য শেষে অন্য স্পটের দিকে যান ডিএমপি কমিশনার।

এদিন দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে কারা অধিদফতরের প্যারেড গ্রাউন্ড মাঠে স্থাপিত বিশেষ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণা করা হয়। রায়ে মামলার প্রধান আসামি খালেদা জিয়াকে ৫ বছর কারাদণ্ড এবং তারেক রহমানসহ অন্য চার আসামিকে ১০ বছর করে কারাদণ্ডের আদেশ দেন বিশেষ জজ ৫-এর বিচারক ড. মো. আখতারুজ্জামান।

রায়কে ঘিরে সারাদিন পুলিশি নিরাপত্তায় ঢাকা পড়েছিলো রাজধানীর প্রতিটি সড়ক। খালেদার কারাগারে যাওয়ার পথে দু’একটি অপ্রীতিকর ঘটনা ছাড়া তেমন তেমন কোনো নাশকতার সৃষ্টি হয়নি। রায়ের পর পুরাতন কেন্দ্রীয় কারাগারের বিশেষ সেলে নিয়ে যাওয়া হয় খালেদা জিয়াকে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এসএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa