ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক ট্রেন দুর্ঘটনাস্থল

টাঙ্গাইল: সোয়া চার ঘণ্টা বন্ধা থাকার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। 

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়। এর আগে ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া রেল ক্রসিং-এ একটি ট্রেন একটি ট্রাককে ধাক্কা দিলে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

 

এদিকে, ট্রেন চলাচল স্বাভাবিক হলেও সংঘর্ষের পর থেকে মহাসড়কে যানবাহন চলাচলে ধীরগতি রয়ে গেছে। তবে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটওয়ারী।  

তিনি আরো জানান, ভোরে ধেরুয়া রেল ক্রসিং এলাকায় একটি ট্রাক রেললাইন পার হওয়ার সময় রেললাইনের ওপর বিকল হয়ে যায়। এসময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের চালকসহ তিনজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে গাজীপুরের কালিয়াকৈর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, এ দুর্ঘটনায় ট্রেনটি রেললাইনে আটকে পড়ায় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত ট্রেনটি সরিয়ে নিলে সকাল সোয়া ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।  

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।