ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ২০ স্বর্ণেরবারসহ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
বেনাপোলে ২০ স্বর্ণেরবারসহ পাচারকারী আটক

বেনাপোল(যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় দুই কেজি ৩শ’ গ্রাম ওজনের ২০টি স্বর্ণেরবারসহ সবুজ (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় বেনাপোল বন্দরের ২২ নম্বর গেটের সামনে থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সদস্যরা তাকে আটক করেন।  

আটক সবুজ বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিজিবি জানায়, গোপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে বড় একটি স্বর্ণের চালান পাচার হবে। পরে বিজিবি বেনাপোল বন্দর এলাকায় সকাল থেকে নজরদারি বাড়ায়। এক পর্যায়ে সন্দেহভাজন এক ইজিবাইক চালককে আটক করা হয়। তার শরীর তল্লাশি করে কোমরে বাঁধা অবস্থায় ২০টি স্বর্ণেরবার পাওয়া যায়।  

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার আব্দুল ওয়াহাব বাংলানিউজকে বলেন, আটক ওই স্বর্ণপাচারকারী স্বীকার করেছেন এই স্বর্ণ তাকে এক যাত্রী দিয়েছিলেন ভারতে পার করে দেওয়ার জন্য। আটক পাচারকারীর বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৮
এজেডএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।