ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনা সিপিবির সভাপতি মোস্তফা কামাল আর নেই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
নেত্রকোনা সিপিবির সভাপতি মোস্তফা কামাল আর নেই 

নেত্রকোনা: নেত্রকোনা জেলা সিপিবির সভাপতি মো. মোস্তফা কামাল আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  

মৃত্যুকালে প্রয়াত মোস্তফা কামাল স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাতে হঠাৎ করে শহরের কাটলী এলাকার নিজ বাসায় অসুস্থ হয়ে পড়েন কামাল। পরে তাকে তাৎক্ষণিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সিপিবির সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান বাংলানিউজকে জানান, বুধবার (০১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কাটলী এলাকায় নাগরিক আন্দোলন নেতা খানে আলমের বাড়িতে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে সাতপাই এলাকায় জেলা সিপিবি কার্যালয়ে নেওয়া হবে প্রয়াতের মরদেহ। সেখানে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন দলের নেতা-কর্মীরা।

পরে পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের খামারহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে মোস্তফা কামালকে দাফন করা হবে বলে জানান তিনি।  

এদিকে সদ্য প্রয়াত মোস্তফা কামালের আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলার রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।  

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।