ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় কিশোর নিহত, সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় কিশোর নিহত, সড়ক অবরোধ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আমজাদ হোসেন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার সময় উপজেলার ভজনপুর সাতমেড়া নামক স্থানের তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমজাদ উপজেলার দেবনগর ইউনিয়নের আঠারোখাড়ী গ্রামের আনিছুর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আমজাদ দীর্ঘদিন থেকে সাতমেড়া জেমকন খাম্বা লিমিটেডে শ্রমিকের কাজ করতো।

প্রত্যক্ষদর্শী আল মামুন বাংলানিউজকে জানান, কাজ শেষ করে সন্ধ্যায় বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল আমজাদ। পথে ভজনপুর সাতমেড়া নামক স্থানে তেঁতুলিয়া থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক অপর আরেকটি ট্রাককে ওভারটেক করার সময় আমজাদকে ধাক্কা দেয়। এতে সে রাস্তার ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

ঘটনার পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটি আটক ও নিরাপদ সড়কের দাবিতে প্রায় ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ, তেঁতুলিয়া থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে তাদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন বাংলানিউজকে জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।