ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্রাইয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
আত্রাইয়ে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৯

নওগাঁ: নওগাঁর আত্রাই উপজেলায় গণসংযোগ চলাকালে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন। মঙ্গলবার ( ৩০ জানুয়ারি) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের আত্রাই ও রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন-রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান মোহন ((২৮), ছাত্রলীগ নেতা হেবুল (২৫), আব্দুর রহিম (১৮), সোহাগ (১৭), জিল্লুর রহমান (২৬), রবিন (১৮), সেলিম (২৫), রাণীনগর যুবলীগ নেতা সবুজ (২৫) ও সাদিকুল ইসলাম (৩২) ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বাংলানিউজকে জানান, মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী নওশের আলী তার লোকজনসহ আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নে গণসংযোগ করছিল।

এ সময় মোটরসাইকেলে করে নওগাঁ- ৬ আসনের এমপি ইসরাফিল আলমের কয়েকজন সমর্থক সেখানে পৌঁছালে তাদের মধ্য বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দু’পক্ষের ৯ জন কর্মী আহত হয়। ঘটনার সময় কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে তারা।

ওসি আরও জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad