ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাধবপুরে সোহেল হত্যা মামলায় ২ জনের স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
মাধবপুরে সোহেল হত্যা মামলায় ২ জনের স্বীকারোক্তি গ্রেফতার দুইজন

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় সোহেল মিয়া (৩৫) হত্যা মামলায় গ্রেফতার দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলামের আদালতে তারা এ জবানবন্দি দেন। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নে উত্তর হরিশ্যামা গ্রামের আলফু মিয়ার ছেলে জুলহাস মিয়া (২০) ও একই গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মনির উদ্দিন (২২)।

মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, ১৮ ডিসেম্বর উপজেলার সুন্দ্রাদিল গ্রামের এলেম খা’র ছেলে সোহেল মিয়া মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এর দুইদিন পর সুন্দ্রাদিল এলাকার একটি ধানক্ষেতে তার মরদেহ দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ ঘটনার পরদিন সোহেলের স্ত্রী লাভলী আক্তার অজ্ঞাতপরিচয়ে কয়েকজনকে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকালে পুলিশ জুলহাস ও মনির উদ্দিনকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।