ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মহাখালীতে চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
মহাখালীতে চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর মহাখালীর একটি আবাসিক হোটেলে ডা. সাইদুর রহমান (৬১) নামে এক চিকিৎসকের রহস্যজনক মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর ২টার দিকে গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করে বনানী থানা পুলিশ। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাইদুর রহমানের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভান্ডারী গ্রামে।  

মৃত ব্যক্তির ছেলে সোহানুর রহমান বাংলানিউজকে জানান, তার বাবা ফরিদপুর সদর প্যারামেডিকেল কলেজ (ম্যাটস) এর সহকারী পরিচালক ছিলেন। গত বছর এপ্রিলে তিনি অবসর নেন। সোমবার (২৯ জানুয়ারি) পেনশনের টাকার বিষয়ে এলাকার সুলতান নামে একজনের সঙ্গে ঢাকায় এসে মহাখালীর একটি আবাসিক হোটেলে উঠেন তার বাবা ডা. সাইদুর রহমান।  

সোহানুর আরো জানান, হোটেল কতৃপক্ষের ফোন পেয়ে ওই হোটেল গিয়ে দেখেন হোটেলের রুম ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।  

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী বাংলানিউজকে জানান, হোটেল কর্তৃপক্ষের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুমের ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। পরে দরজা ভেঙে বিছানায় ওপর থেকে গলাকাটা অবস্থায় ডা. সাইদুর বহমান নামে ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করতেই নিজের গলা নিজেই কেটেছেন তিনি। তবে বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।