ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ৩৬ লাখ টাকার মাদকসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
কুমিল্লায় ৩৬ লাখ টাকার মাদকসহ আটক ৩ কুমিল্লায় ৩৬ লাখ টাকার মাদকসহ আটক ৩

কুমিল্লা: কুমিল্লার বিভিন্ন সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৩৬ লাখ টাকার মাদক ও চোরাই মালামালসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১০-বিজিবি এ অভিযানের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে।

আটকরা হলেন- কুমিল্লা সদরের অরণ্যপুর এলাকার মোবারক সরকারের ছেলে মো. রিয়াজ সরকার (২০), ভোলা জেলার চরফ্যাশন উপজেলার
ফরিদাবাদ গ্রামের আবু মিয়ার ছেলে মো. জামাল (৪৫) এবং কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গন্ধমতি গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে মো. মাহাবুব আলম।

১০-বিজিবি’র অতিরিক্ত পরিচালক মো. শহীদুল আলম বাংলানিউজকে জানান, ১০-বিজিবি’র অধীনের বৌয়ারা বাজার (শাহাপুর পোস্ট) বিওপি’র টহলদল সোমবার (২৯ জানুয়ারি) রাতে শাহাপুর এলাকা থেকে ৮১ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রিয়াজ সরকারকে আটক করে।

অন্য একটি অভিযানে বিজিবি’র একটি বিশষ টহলদল বিবির বাজার এলাকা থেকে ৬৯ বোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ মাদক বিক্রেতা জামালকে আটক করে।

অপর আরেকটি অভিযানে বিবির বাজার বিওপি’র টহলদল কটক বাজার থেকে ২ বোতল ফেনসিডিল এবং একটি মোটরসাইকেলসহ মাদক বিক্রেতা মাহাবুব আলমকে আটক করে।

এছাড়া অন্যান্য বিওপি’র এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ২১ বোতল মদ, ১০০ বোতল ফেনসিডিল, ৫ হাজার পিস অবৈধ স্টেরয়েড ট্যাবলেট এবং চারটি গরু ও টাকা উদ্ধার করা হয়।

উদ্ধার করা মাদক ও মালামালের মূল্য ৩৫ লাখ ৮৪ হাজার ২০০ টাকা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।