bangla news

মানবপাচার প্রতিরোধে তৃণমূল কমিটি সক্রিয় করতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২৯ ৩:০৮:৪০ এএম
পাচার প্রতিরোধ কমিটি কার্যকরীকরণ শীর্ষক সভা/ ছবি: অনিক খান

পাচার প্রতিরোধ কমিটি কার্যকরীকরণ শীর্ষক সভা/ ছবি: অনিক খান

ময়মনসিংহ: শুধু আইন প্রয়োগেই নয় মানবপাচার প্রতিরোধে তৃণমূল কমিটিকে সক্রিয় করার ওপর জোর দিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

তিনি বলেন, মানবপাচার প্রতিরোধে ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ে কমিটি রয়েছে। এসব কমিটিকে ঠুঁটো জগন্নাথ হলে চলবে না। মানবিক দিক বিবেচনা করে এসব কমিটিকে জোরদার করতে হবে। জনসচেতনতা তৈরিতে এসব কমিটিকে কার্যকর ভূমিকা রাখতে হবে। তাদের বিভিন্ন মোটিভেশনাল কার্যক্রম চালাতে হবে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে পাচার প্রতিরোধ কমিটি কার্যকরীকরণ শীর্ষক পরামর্শ সভায় এসব কথা বলেন তিনি। 

স্থানীয় নারী মৈত্রীর আয়োজনে, ইউএসইডের অর্থায়নে ও উইনরক ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠিত এ পরামর্শ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আরিফ আহম্মেদ খান। 

এ সময় জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মানবপাচার প্রতিরোধ কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮ 
এমএএএম/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-01-29 03:08:40