ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ২ মাদক বিক্রেতা আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
ঈশ্বরদীতে ২ মাদক বিক্রেতা আটক

পাবনা: ঈশ্বরদীতে অটোচালকের ছদ্মবেশে থাকা ২ ইয়াবা বিক্রেতাকে  আটক করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টায় শহরের শেরশাহ রোডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন বাংলাদেশ সুগারক্রপ ইনিস্টিটিউট ফার্ম এলাকার রেজাউল করিমের ছেলে নাজিম উদ্দিন (২৫) ও শেরশাহ রোড কোবা মসজিদ এলাকার রোহানুর রহমান আজমল (২৫)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অটোচালকের ছদ্দবেশে গ্রাহকের কাছে কৌশলে ইয়াবা পৌঁছে দিয়ে আসছিলেন তারা।

 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৭ পিস ইয়াবা, ১টি অটোরিকশা ও ১টি নম্বরবিহীন মোটরসাইকেল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৮
এমআরএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।