ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় লাশের বদলে পুলিশ উদ্ধার করলো গরুর কঙ্কাল!

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

কুষ্টিয়া: আসামিদের স্বীকারোক্তিতে লাশ উত্তোলন করতে গিয়ে পুলিশ মাটি খুঁড়ে উদ্ধার করেছে গরুর কঙ্কাল। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বুধবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়ায়।



সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার সকাল ১০টায় সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সিএ হালিমের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম দু’মাস আগে মাটির নিচে পুতে রাখা একটি লাশ উদ্ধার করতে যায় বালিয়াপাড়ার গোবিন্দপুকুর এলাকায়। খুনের মামলায় গ্রেপ্তার হওয়া আসামি রেজাউল, মোস্তাক ও নজরুলের স্বীকারোক্তিতে এ অভিযান চালানো হয়।

কিন্তু ৩ ঘন্টার অভিযানে মাটি খুঁড়ে সেখান থেকে উদ্ধার হয় গরুর একটি মাথাসহ কিছু হাড়গোড়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার সিএ হালিম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গত ৩ জুন পলাতক আসামি সিদ্দিকসহ উল্লেখিত আসামিরা গোবিন্দপুকুরে এক যুবককে গুলি করে হত্যা করে লাশ সেখানেই পুঁতে রাখে।

তিনি জানান, এ ঘটনায় পুলিশ গত ১৪ জুলাই  রেজাউল, মোস্তাক ও নজরুলকে বোমা ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তারের পর রিমান্ডে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

তিনি আরও বলেন, ‘ঘটনার নেপথ্যনায়ক সিদ্দিক সব কিছুই জানে। তাকে গ্রেপ্তার করা গেলে লাশের পরিচয়সহ সবকিছু জানা যাবে। ’

তিনি জানান, খুনীরা লাশ অন্যত্র সরিয়ে ফেলেছে। ‘তবে অচিরেই লাশের সন্ধান পাওয়া যাবে’ উল্লেখ করে তিনি আরও জানান, জেলার বাইরে থেকে ওই যুবককে গোবিন্দপুকুরে এনে গুলি করে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।