ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর পল্লবী থেকে অস্ত্র-গুলিসহ ১২ সন্ত্রাসী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০
রাজধানীর পল্লবী থেকে অস্ত্র-গুলিসহ ১২ সন্ত্রাসী গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর পল্লবী আবাসিক এলাকায় পৃথক অভিযানে মঙ্গলবার অস্ত্র ও গুলিসহ ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে সাত জন এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ছিনতাইকারী।



বুধবার পল্লবী থানায় এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

এতে বলা হয়, পল্লবী থানার ওসি মো. ইকবাল হোসেনের নেতৃত্বে মঙ্গলবার বিকাল পৌনে পাঁচটায় পল্লবী আবাসিক এলাকার ১১ নম্বর রোডর ৫ নম্বর বাসার মায়ের দোয়া স্টোরের সামনে থেকে অস্ত্রসহ এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও ছিনতাইকারীচক্রের ৭ সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছ হতে দুই রাউন্ড গুলিসহ একটি ৭ পয়েন্ট ৬২ বোরের বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

তারা হলেন- মো. হাবিব (১৮), মো. রাজিব (২০), মো. রাকিব (২২), এনায়েত করিম মুন (২০), আব্দুর রহিম ওরফে বাবু (২০), মো. হাসান (২২) ও সাজিদ হোসেন সুমন (২২)।

এই সন্ত্রাসী চক্রটি দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই ও চাঁদাবজি করে আসছিল বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে পল্লবী থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

এদিকে, রাত সোয়া নয়টার দিকে পৃথক অভিযানে পল্লবীর ১১/বি রোডের ১ নম্বর লাইনের ৫৯ নম্বর নির্মাণাধীন বাসা থেকে পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, ডাকাতির উদ্দেশে তারা ওই বাসায় মিলিত হলে টহলরত পুলিশ তাদের গ্রেপ্তা করে। এ সময় তাদের কাছ থেকে সাত রাউন্ড গুলিসহ একটি ৭ পয়েন্ট ৬৫ বোরের বিদেশি পিস্তল ও দুটি চাপাতি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ