ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়া পৌর মেয়রের জানাজা দুপুর দু’টায়

আখাউড়া প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১১

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র এনএম হাসান খানের নামাজে জানাজা আজ দুপুর দু’টায় দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

আজ শনিবার ভোর সাড়ে তিনটার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

তার মৃত্যুতে সংসদ সদস্য অ্যাডভোকেট মো. শাহ আলম, সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ শেখ বোরহান উদ্দিন শোক প্রকাশ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। হাসান খান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা।

হাসান খানের ভাই আমজাদ খান বলেন, হৃদরোগে আক্রান্ত হলে অ্যাম্বুলেন্সে করে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। ভোর সাড়ে পাঁচটার দিকে তার লাশ নিয়ে আসা হয়।

আখাউড়া থানার এসআই হারুনুর রশিদ জানান, ভোরে ডাকাত পড়েছে খবর পেয়ে তিন মেয়রের বাড়িতে যান। পরে ডাকাডাকি করলে তার মেয়ে বের হয়ে চিৎকার শুরু করেন। ভেতরে গিয়ে দেখি তিনি মেঝেতে পড়ে আছেন। এলাকার দারোয়ান চিৎকার ও শব্দ শুনে ভেবেছিল ডাকাত পড়েছে। তাই সে ভয়ে ঘরে না ঢুকে লোক মারফত পুলিশে খবর দেয়। আমি পুলিশ নিয়ে এসে অ্যাম্বুলেন্সে করে ব্রাহ্মণবাড়িয়া পাঠাই। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১০০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।