[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ২ যুবকের মৃত্যু, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ২:০৮:৫৪ এএম
কুষ্টিয়া

কুষ্টিয়া

কুষ্টিয়া: কুষ্টিয়ার চৌড়হাসে আগুন পোহানোকে কেন্দ্র করে প্রতিবেশির করা ছুরিকাঘাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) বেলা ১২টায় শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চৌড়হাস এলাকার ডাবলুর ছেলে শামীম ইসলাম (২৩) ও একই এলাকার তোফাজ্জেল মণ্ডলের ছেলে সোহান মণ্ডল (১৯)। আটকরা হলেন- নাজমা ও ফরহাদ। 

স্থানীয়রা জানায়, সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোহানোর জন্য প্রতিবেশি ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে। এ সময় শামীমের সঙ্গে সোহানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। শামীম ও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদকে আটক করে।  

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) ওবায়দুর রহমান বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮ আপডেট: ১৪১৪ ঘণ্টা
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa