[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

অস্ত্র ম‍ামলায় গাংনীর মেয়রের ১০ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ১:২৪:৪৫ এএম
আশরাফুল ইসলাম

আশরাফুল ইসলাম

মেহেরপুর:  অস্ত্র মামলায় মেহেরপুরের গাংনী পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলামকে ১০ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (১৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুর সহকারী জজ আদালত-২ এর যুগ্ম জেলা জজ তাজুল ইসলাম এ রায় দেন।
এসময় আদালতে মেয়র উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ২৭ মে দিবাগত রাতে র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের সদস্যরা গাংনী উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবারসহ মেয়র আশরাফুল ইসলামকে আটক করে। পরে এ বিষয়ে অস্ত্র আইনে গাংনী থানায় একটি মামলা (মামলা নম্বর-৩৮) দায়ের করে তাকে থানায় সোপর্দ করে।

আশরাফুল ইসলাম হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। দীর্ঘদিন তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলায় আসামিপক্ষের আইনজীবী ছিলেন মেহেরপুর জজকোর্টের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিন ও রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এপিপি অ্যাডভোকেট আব্দুল জব্বার।

তবে মেয়র আশরাফুল ইসলামের স্ত্রী মেহেরপুর জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য শাহানা ইসলাম শান্তনা দাবি করেন, ২০১২ সালে তৎকালীন সময়ে র‌্যাব ষড়যন্ত্র করে আমার স্বামী আশরাফুল ইসলামের চেম্বারে অভিযান চালিয়ে অস্ত্র রেখে মিথ্যা মামলা সাজিয়ে তাকে গ্রেফতার করেছিল। আমরা সুবিচার পেতে উচ্চ আদালতের আশ্রয় নেবো।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ১৪ জানুয়ারি, ২০১৮/আপডেট:১৩৪২ ঘণ্টা
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa