[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

সিলেটে দুর্ঘটনায় নিহত ৩ জন একই পরিবারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৯:৪৭:৫০ এএম
দুর্ঘটনা কবলিত বাস/ ছবি: বাংলানিউজ

দুর্ঘটনা কবলিত বাস/ ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুরে বিদ্যুতের পিলারবাহী ট্রাক ও বাস সংর্ঘষে দুই নারী ও এক শিশু নিহত হয়েছেন। নিহতরা সবাই বাসের যাত্রী এবং একই পরিবারের সদস্য। 

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার দরবস্ত এলাকার  পল্লীবিদ্যুত কার্যালায়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বাসিন্দা শুক্লা রানী বীর (৩২), তার মা জ্যোৎনা রানী বীর (৫০), মেয়ে রীপ্তা রানী বীর (১০)। নিহত শুক্লা সিলেট বিভাগের রাধানগর ইউনিয়নের ব্র্যাক শাখায় চাকরি করতেন। 

এ ঘটনায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন-জৈন্তাপুর উপজেলার হরিপুরের কিবরিয়া, সেলিম আহমদ, আব্দুল আহাদ, মিলন আচার্য্য (৩২) তার স্ত্রী শিপ্রা আচার্য্য (২৩) ও হাবিবুর রহমান (৫০)। 

এদিকে, চিকিৎসাকরা জানিয়েছেন আহতদের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানায়, বিদ্যুতের পিলারবাহী ট্রাকটি উপজেলার দরবস্ত এলাকার  পল্লীবিদ্যুত কার্যালায়ের সামনের রাস্তার উপর দাঁড়িয়ে ছিল। এ সময় তামাবিলগামী যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বিদ্যুতের পিলার বাসের ভেতরে ঢুকে এ দুর্ঘটনা ঘটে।
  
সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুক আহমেদ বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও বেশ কয়েকজন বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের ৩ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান এসআই মাসুক।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এনইউ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache