ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁচপুরে ৭০ কেজি গাঁজাসহ যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
কাঁচপুরে ৭০ কেজি গাঁজাসহ যুবক আটক গাঁজাসহ যুবক আটক মোতাহের হোসেন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী একটি গাঁজাবোঝাই পিকআপভ্যানসহ মোতাহের হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে গোপন খবরের ভিত্তিতে ওই সড়ক থেকে তাকে আটক করা হয়। মোতাহের হোসেন ওই পিকঅাপভ্যানের চালক।

এ সময় গাঁজা বহনকারী পিকআপভ্যানটিও জব্দ করা হয়েছে।

উদ্ধার হওয়া গাঁজা কুমিল্লা থেকে কাঁচপুর সেতু এলাকা হয়ে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাচ্ছিলো বলে জানিয়েছে পুলিশ।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার বাংলানিউজকে জানান, সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে (ঢাকা মেট্রো ন-১৮-১৭৮৯) গাড়িটি প্রথমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে থামানোর নির্দেশ দিলে ওই পিকআপ ভ্যানের চালক পুলিশের নির্দেশ অমান্য করে দ্রুত পালানোর চেষ্টা করেন।

এ সময় পুলিশ কাঁচপুর মোড়ে দায়িত্বে থাকা পুলিশের সদস্যদের অবগত করলে তারা মহাসড়কের মধ্যে একটি বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে পিকআপ ভ্যানটি থামাতে সক্ষম হন। পরে ওই পিকআপভ্যান থেকে এক কেজি ওজনের আট বান্ডেল ও দুই কেজি ওজনের ৩১ বান্ডেলে মোট ৭০ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত চালক মোতাহের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার আরো জানান, জব্দ হওয়া পিকআপটি দিয়ে একই চালক গত ১৯ দিনে চারটি গাঁজার চালান পাচার করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এর আগে ৩ জানুয়ারি ঢাকা সিলেট মহাসড়কের গাউছিয়া এলাকা থেকে একই মডেলের একটি পিকআপভ্যানে তল্লাশি চালিয়ে ৬৩ বান্ডেল (৭০ কেজি) গাঁজা উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।