ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে কোটি টাকার স্বর্ণসহ নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
শাহজালালে কোটি টাকার স্বর্ণসহ নারী আটক

ঢাকা: হযরত শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে প্রায় দেড় কোটি টাকার স্বর্ণসহ জান্নাতুল ফেরদৌস (২৩) নামে এক নারী যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা সদস্যরা।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে ২৪টি স্বর্ণের বারসহ ওই নারী যাত্রীকে আটক করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফরের মহাপরিচালক ড.  মইনুল খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি বলেন, চট্টগ্রাম থেকে একটি বেসরকারি ফ্লাইটে করে আসেন ওই নারী যাত্রী। চট্টগ্রাম থেকে ঢাকায় আসার সময় আকাশ পথে এ সোনা হস্তান্তর করা হয়। ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল রুটে যাত্রী পরিবহন করে। আটক নারী স্বর্ণের বারগুলো তার অন্তর্বাসে লুকিয়ে আনেন। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা তাকে নজরদারিতে রাখে এবং অভ্যন্তরীণ (ডোমেস্টিক) টার্মিনালে অবতরণের পর তাকে আটক করে তার দেহ তল্লাশি করে স্বর্ণগুলো জব্দ করে।  

জব্দ হওয়ার স্বর্ণের ওজন ২ কেজি ৭৮৫ গ্রাম, যার বাজার মূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। আটক যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান মহাপরিচালক ড.  মইনুল খান।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ৯,২০১৮
এসজে/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।