ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রস্তুত ৬ গাড়ি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
প্রস্তুত ৬ গাড়ি মন্ত্রিসভায় যুক্ত হতে যাওয়া নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত/ছবি: বাংলানিউজ

ঢাকা: মন্ত্রিসভায় যুক্ত হতে যাওয়া নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে রেখেছে সরকারি যানবাহন অধিদফতর। তিনজন যুক্ত হওয়ার কথা শোনা গেলেও প্রস্তুত রাখা হয়েছে ছয়টি গাড়ি। এ নিয়ে দেখা দিয়েছে নতুন জল্পনা। তবে বিস্তারিত কিছু জানা যায়নি।

অধিদফতরের অধীন পরিবহন পুলের ওয়ার্কশপে রোববার (১ জানুয়ারি) বিকেলেই ৬টি গাড়ি প্রস্তুত করে পুলের পার্কিংয়ে রাখা হয়েছে।

মন্ত্রিসভায় নতুন তিনজন যোগ হওয়ার কথা থাকলেও প্রস্তুত রাখা হয়েছে অতিরিক্ত গাড়ি।

 

আইসিটি ব্যক্তিত্ব মোস্তাফা জব্বার, সংসদ সদস্য কেরামত আলী এবং শাহজাহান কামাল মন্ত্রিসভায় আসছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

আর নারায়ণ চন্দ্র চন্দ প্রতিমন্ত্রী থেকে মন্ত্রীর মর্যাদা পাচ্ছেন।

সোমবার (১ জানুয়ারি ) অধিদফতরের পরিবহন কমিশনার কার্যালয় সূত্রে জানা যায়, করোলা ব্র্যান্ডের জিএলআই সিরিজের গাড়িগুলো ধুয়ে-মুছে পলিশ করে মনোগ্রাম লাগানো হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে পরিবহন পুলের চালকদেরও।  

মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা পেলে গাড়িগুলো আব্দুল গণি রোডের সচিবালয় অথবা সংশ্লিষ্টদের কাছে পাঠানো হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ সন্ধ্যায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী হিসেবে আনুষ্ঠানিকভাবে শপথ নেবেন।  

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহ আলম জানান, পূর্ণ মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর নবনিযুক্ত মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী সন্ধ্যা সাড়ে ৭টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন এবং মিডিয়াকর্মীদের সঙ্গে কথা বলবেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।