ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
বাকেরগঞ্জে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার, আটক ১

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় রোমান (২০) নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আমানউল্লাহ নামে তার এক বন্ধুকে আটক করা হয়েছে।

সোমবার (০১ জানুয়ারি) দুপুরে উপজেলার পশ্চিম চরাদি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। রোমান নলছিটির খোজাখালি গ্রামের মো. বাদশা খলিফার ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (৩১ ডিসেম্বর) রাতে থার্টি ফার্স্ট নাইট পালনের জন্য নলছিটি পৌর এলাকার খোজাখালী গ্রামের আলাউদ্দিনের ছেলে আমানউল্লাহ ও একই উপজেলার সুবিদপুর গ্রামের বাসিন্দা ও নলছিটি ডিগ্রি কলেজের ছাত্র রুহান তাদের বন্ধু রোমানকে নিয়ে ঘুরতে বের হন। পরে তারা তিন বন্ধু থার্টি ফার্স্ট নাইট উদযাপন শেষে রোমানের মোটরসাইকেলে করে চরাদিতে আমানউল্লাহ’র গ্রামের বাড়িতে ঘুমাতে যান।

সোমবার সকালে চরাদিতে আশপাশের লোকজন বাড়ির সামনে মোটরসাইকেল দেখলেও কাউকে না পেয়ে ডাকাডাকি শুরু করে। এসময় আমানউল্লাহ দরজা খুললে ঘরের ভেতরে প্রবেশ করে প্রতিবেশীরা রোমানের গলা কাটা মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার এবং আমানউল্লাহকে আটক করে। এসময় রুহান পালিয়ে যান।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, রোমান হত্যার ক্লু উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় রোমানের বাবা বাদশা খলিফা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, তারা তিন বন্ধুই মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে। তাই মাতাল হয়ে এ হত্যাকাণ্ড হয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা‌দেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।