ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
ঝালকাঠিতে মোটরসাইকেল আরোহী নিহত

ঝালকাঠি: ঝালকাঠিতে মাইক্রোবাসের ধাক্কায় আবুল বাসার মল্লিক (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবুল বাসার মল্লিক পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ শিয়ালকাঠি গ্রামের আতাহার মল্লিকের ছেলে।

এর আগে বিকেলের দিকে পিরোজপুর-বরিশাল আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি পৌরশহরের পেট্রোল পাম্প মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী সাইয়েদা বেগম বাংলানিউজকে বলেন, বরিশাল নগরের বিসিক এলাকার বেঙ্গল বিস্কুটের কোম্পানিতে চাকুরি করেন আবুল বাসার। তাদের গ্রামের বাড়ি ভান্ডারিয়ায় হলেও চাকুরির সুবাদে বরিশালের কাউনিয়া ভাড়া বাসা বসবাস করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি বলেন, শনিবার বিকেলে গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল করে রওয়ানা দেন আবুল বাসার। ঝালকাঠি পৌর শহরে পেট্রোল পাম্প মোড়ে পৌঁছলে পেছন থেকে একটি মাইক্রোবাস তাকে বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি গুরতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, পেট্রোল পাম্প মোড়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী আহত হওয়ার পর শেবাচিম হাসপাতালে চিকিৎসাধী মৃত্যু হয়েছে বলে শুনেছি।

ঘাতক মাইক্রোবাসটি শনাক্ত করা সম্ভব হয়নি। তবে বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।