ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় উদ্ধার মরদেহের পরিচয় মেলেনি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
বগুড়ায় উদ্ধার মরদেহের পরিচয় মেলেনি  বগুড়া শহরের ছিলিমপুর এলাকার ধান ক্ষেত থেকে উদ্ধার করা মরদেহ নিয়ে যাচ্ছেন স্থানীয়রা/ছবি: কাওছার উল্লাহ আরিফ/ বাংলানিউজ

বগুড়া: বগুড়া শহরের ছিলিমপুর এলাকার একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করা অজ্ঞাতপরিচয়ের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হলেও সন্ধ্যা পর্যন্ত তার পরিচয় মেলেনি। কারা কী কারণে তাকে হত্যা করেছে তাও জানাতে পারেনি পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন বাংলানিউজকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, ছিলিমপুর তালুকদার পাড়ার কবরস্থান সংলগ্ন একটি ধান ক্ষেতে অজ্ঞাতপরিচয় এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল ১১টার দিকে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, কারা কী কারণে ওই কিশোরকে হত্যা করেছে এখন পর্যন্ত তা জানা যায়নি। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যার মোটিভ ও নিহতের পরিচয় শনাক্তকরণে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি এমদাদ।  
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
এমবিএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।