ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে অটিজম বিষয়ক কর্মশালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
হবিগঞ্জে অটিজম বিষয়ক কর্মশালা অটিজম বিষয়ক কর্মশালা চলছে

হবিগঞ্জ: হবিগঞ্জে অটিজম নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪) হবিগঞ্জ সদর উপজেলা মিলনায়নে হবিগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগিতায় ন্যাশনাল একাডেমি ফর অটিজম অ্যান্ড নিউরো ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এ কর্মশালার আয়োজন করে।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম আজহারুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন-ন্যাশনাল একাডেমি ফর অটিজম অ্যান্ড নিউরো ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ’র প্রকল্প পরিচালক সেলিম চৌধুরী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিয়া উদ্দিনের সঞ্চালনায় বক্তৃতা করেন-হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন, বিটিভির জেলা প্রতিনিধি আলমগীর খান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ও শিক্ষক সমিতির সভাপতি কাজী কামাল উদ্দিন।

কর্মশালায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।