ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জাবি স্কুল অ্যান্ড কলেজ: শিক্ষক হত্যাকারীদের শাস্তির দাবিতে সমাবেশ

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজের প্রভাষক শাহ আলম শাহিন হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল, মানব বন্ধন ও সমাবেশ করেছে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক-শিার্থীরা।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে  মিছিলটি জাবি স্কুল ও কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

পরে সেখানে দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন করেন তারা।

এ সময় জাবি স্কুল ও কলেজের অধ্য ড. আব্দুল জলিল ভূইয়া অভিযোগ করেন, শাহ আলমের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জুই, শ্বশুর নুরু মুন্সি এবং শ্যালক সোহাগ তাকে হত্যা করেছেন।

তিনি দোষীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।

গত ১৩ আগস্ট গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি হলে ওই রাতেই শাহ আলম শাহিন মারা যান। এ ঘটনায় নিহতের মা হামিদা পারভীন বাদী হয়ে সাভার থানায় নিহতের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জুই, শশুর নুরু মুন্সি এবং শ্যালক সোহাগকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে সাভার থানার অফিসার ইন চার্জ (ওসি) মো.মাহবুবুর রহমান বলেন, ‘আসামিদের  নাম প্রকাশ হয়ে যাওয়ায় তারা আত্মগোপন করে আছেন। তবে তাদের আটক করতে আমাদের চেষ্টা অব্যহত রয়েছে। ’

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।