[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-১৭ ১০:১৪:২১ এএম
লক্ষ্মীপুরের মানচিত্র

লক্ষ্মীপুরের মানচিত্র

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে মোটরসাইকেলের ধাক্কায় মুনছুর আহমেদ (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী আহত হয়েছেন।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে রায়পুর-হায়দরগঞ্জ সড়কের মিজির স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দসহ কিছু আলামত সংগ্রহ করেছে।

নিহত মুনছুর উপজেলার চর আবাবিল ইউনিয়নের ক্যাম্পের হাটের বালুধুম এলাকার মৃত আবুল হাশেমের ছেলে। তিনি পেশায় রিকশাচালক ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মুনছুর আহমেদ সড়কের পাশে বসেছিলেন। এ সময় বেপরোয়া গতির মোটরসাইকেলটি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হন চরপক্ষী গ্রামের রাছেল, তারেক ও সজিব। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল জব্দ ও রক্তমাখা জামাসহ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa