[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

এমপির মেয়েকে ছুরিকাঘাত, ২৪ ঘণ্টায়ও মামলা হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-১৭ ৮:৫৪:৫৯ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: বাগেরহাটে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপী বড়ালের মেয়ে অদিতি বড়ালকে (২৯) ছুরিকাঘাতের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত থানায় মামলা হয়নি। আটক হয়নি এ ঘটনায় জড়িতরাও।  

হ্যাপী বড়াল বাংলানিউজকে বলেন, প্রায় ৮ মাস আগেও আমার মেয়ের ওপর হামলা করা হয়েছিল। ওইদিন রাতে বাসার জানালা দিয়ে দুর্বৃত্তরা ছুরি ছুড়ে মারে। যা অদিতির পায়ে এসে লাগে। আগের ঘটনায় পুলিশ কঠোর ব্যবস্থা নিলে এ রকম ঘটনা ঘটতো না।

এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান তিনি।  

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, অদিতি বড়ালের ওপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। ফুটেজে এখনও পর্যন্ত উল্লেখযোগ্য কিছু পাওয়া যায়নি।

তবে আসামিদের আটকে মাঠপর্যায়ে পুলিশের একাধিক টিম কাজ করছে জানিয়ে তিনি বলেন, আশা করছি দ্রুত সময়ের মধ্যে দোষীদের আটক করতে সক্ষম হবো।

ওসি বলেন, এখন পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি। অদিতি ও তার পরিবারকে সার্বক্ষণিক নিরাপত্তা দেওয়া হচ্ছে।

শনিবার (১৬ ডিসেম্বর) শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে নারীদের নিয়ে আয়োজিত সমাবেশে সংরক্ষিত এমপি হ্যাপী বড়ালের সঙ্গে তার মেয়ে অদিতিও ছিলেন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সমাবেশ থেকে বাড়ি ফেরার জন্য ব্যক্তিগত গাড়িতে ওঠার সময় এক যুবক অদিতি বড়ালের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache