[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

জেলা প্রশাসকের কাছে মহিলা পরিষদের স্মারকলিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ১০:১৭:৪৭ এএম
বরিশাল জেলা প্রশাসক (ডিসি) হাবিবুর রহমানের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন বাংলাদেশ মহিলা পরিষদের নেতারা

বরিশাল জেলা প্রশাসক (ডিসি) হাবিবুর রহমানের হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন বাংলাদেশ মহিলা পরিষদের নেতারা

বরিশাল: নারী নির্যাতন প্রতিরোধ ও ঘটনাসমূহের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তসহ দ্রুত বিচারের দাবিতে বরিশাল জেলা প্রশাসকের (ডিসি) কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদ। 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক (ডিসি) হাবিবুর রহমানের হাতে এ স্মারকলিপি তুলে দেন মহিলা পরিষদের নেতারা।

এসময় বাংলাদেশ মহিলা পরিষদ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি নুরজাহান বেগম, সাধারণ সম্পাদক পুষ্প চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক প্রতিমা সরকার ও অধ্যাপক শাহ সাজেদাসহ সংগঠনের নেত্রীরা উপস্থিত ছিলেন। 

অপরদিকে, সকালে ‘নারীরা আজ অগ্রসর, চায় সমতা জীবনভর’ এ প্রতিপাদ্য নিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ১৬ দিনের কার্যক্রমের অংশ হিসেবে বরিশালের বাকেরগঞ্জে বর্ণাঢ্য সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার  (ইউএনও) কার্যালয় থেকে শুরু হয়ে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
‘নারীরা আজ অগ্রসর, চায় সমতা জীবনভর’ এ প্রতিপাদ্য নিয়ে গণস্বাক্ষর কর্মসূচি ও সাইকেল র‌্যালিউপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং বেসরকারি সংস্থা অক্সফাম ও ওয়েভ ফাউন্ডেশন বাস্তবায়িত এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক প্রকল্পের সহযোগিতায় র‌্যালিতে বিভিন্ন ইউনিয়ন ও শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শতাধিক যুবরা অংশ নেন। 

এরআগে, গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নিয়ে র‌্যালির উদ্বোধন করেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জয়নুল আবেদীন। 

এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা বেগম মিনু, ভাইস চেয়ারম্যান জিএম ফারুকী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এমএস/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache